খালেদা জিয়ার বাম পাশ পুরো অবশ হয়ে গেছে: জয়নুল আবেদীন

Pub: শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮ ৮:৫২ অপরাহ্ণ   |   Upd: শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮ ৮:৫২ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

কারাবন্দি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাম পাশ পুরো অবশ হয়ে গেছে বলে জানিয়েছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন। তিনি বলেন, খালেদা জিয়া বাম হাত ও পা নাড়াতে পারেন না। তার চোখেও প্রচণ্ড ব্যথা।

শুক্রবার (৭ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর নাজিম উদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

এর আগে বিকেল ৫টার দিকে চার আইনজীবী নিয়ে কারাগারে সাক্ষাতের জন্য প্রবেশ করেন। প্রায় এক ঘণ্টা সাক্ষাৎ শেষে সন্ধ্যা ৬টার দিকে বেরিয়ে আসেন আইনজীবীরা।

সাক্ষাতের জন্য যাওয়া অপর আইনজীবীরা হলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, খালেদা জিয়ার আইনজীবী এজে মোহাম্মদ আলী ও আব্দুর রেজ্জাক খান।

আগামী ২৪ ঘণ্টার মধ্যে খালেদা জিয়াকে বিশেষায়িত হাসপাতালে ভর্তি করার দাবি জানিয়ে জয়নুল আবেদীন বলেন, ‘তার অবস্থা অত্যন্ত খারাপ। তাকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে ইউনাইটেড, অ্যাপোলো বা যেকোনও বেসরকারি বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হোক। আগে তার চিকিৎসা, পরে বিচার।’

তিনি বলেন, ‘একজন নাগরিক ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী হিসেবে খালেদা জিয়ারও বিচার পাওয়ার অধিকার রয়েছে। কারাগারের ভেতরে রেখে খালেদা জিয়াকে চিকিৎসা না দেওয়ায় তার শরীরের এই অবস্থা হয়েছে।’

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1330 বার

আজকে

  • ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৩ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com