খালেদার মুক্তির দাবিতে আইনজীবীদের কর্মসূচি ঘোষণা

Pub: বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮ ১০:১৫ অপরাহ্ণ   |   Upd: বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮ ১০:১৫ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তি, সুচিকিৎসার দাবি ও কারাগারের ভেতরে আদালত স্থানান্তরের প্রতিবাদে সুপ্রিম কোর্টসহ সারা দেশে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছেন বিএনপিপন্থী আইনজীবীরা।

আগামী রবিবার ও বুধবার সুপ্রিম কোর্টসহ দেশের সব আইনজীবী সমিতিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করবেন তারা।

আজ বুধবার দুপুরে এই কর্মসূচি ঘোষণা করেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

খালেদা জিয়ার আদালত স্থানান্তর, মুক্তি ও সুচিকিৎসার দাবিতেসুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতির কক্ষের সামনে আজ বিএনপির আইনজীবীদের অবস্থান কর্মসূচি পালন করার সময় এই ঘোষণা দেন খোকন।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম আয়োজিত অবস্থান কর্মসূচিতে নেতারা খালেদা জিয়ার মুক্তি ও তার বিরুদ্ধে থাকা সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন তারা।

ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, গ্রেপ্তার-হামলা করে কোনো আন্দোলন দমন করা যায় না। এর আগে এরশাদ চেষ্টা করে পারেননি। বর্তমান সরকারও পারবে না।

অ্যাডভোকেট আইয়ুব আলী আশ্রাফীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক ব্যারিস্টার বদরোদ্দোজা বাদল, অ্যাডভোকেট গোলাম মোহাম্মদ চৌধুরী আলাল, কামরুল ইসলাম সজল, মো. আলী, আবেদ রাজা, আনিছুর রহমান খান, মাসুদ রানাসহ বিএনপির সিনিয়র আইনজীবীরা।

আরও উপস্থিত ছিলেন আরিফা জেসমিন, আয়েশা আক্তারসহ সিনিয়র ও জুনিয়র আইনজীবীরা।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1080 বার

আজকে

  • ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৩ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com