একসঙ্গে বসছেন বি. চৌধুরী-ড. কামাল-রব-মান্না

Pub: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৩, ২০১৮ ১২:৪৩ পূর্বাহ্ণ   |   Upd: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৩, ২০১৮ ১২:৪৩ পূর্বাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ভবিষ্যৎ রাজনীতির গুণগত পরিবর্তন ও গ্রহণযোগ্য জাতীয় নির্বাচন আদায়ের দাবি সামনে রেখে বৃহত্তর জাতীয় ঐক্য গঠন প্রক্রিয়ার অংশ হিসেবে আজ একসঙ্গে বসতে পারেন জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি’র সভাপতি আ স ম আবদুর রব ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

সূত্র জানায়, বৈঠকে আরও উপস্থিত থাকবেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ, বিকল্পধারা বাংলাদেশের চেয়ারম্যান অধ্যাপক একিউএম বদরুদ্দোজা ও বিকল্প ধারার মহাসচিব মেজর অব. আবদুল মান্নান।

যুক্তফ্রন্টের অংশীদার জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি’র সভাপতি আ স ম আবদুর রব সন্ধায় ড: কামাল হোসেনকে তার চেম্বারে গিয়ে দাওয়াত দিয়েছেন। বৈঠক থেকে জাতীয় ঐক্যের বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসতে পারে বলে নেতারা জানিয়েছেন।

আ স ম আবদুর রবের উত্তরার বাসায় এই বৈঠক হতে পারে বলে সূত্র জানায় ।

ঐক্য প্রক্রিয়ার রূপরেখা এবং লক্ষ্য উদ্দেশ্য প্রণয়ন এবং অন্য রাজনৈতিক দলকে এ প্রক্রিয়ায় যুক্ত করার বিষয়ে বিস্তারিত কৌশল নির্ধারণে ধারাবাহিক বৈঠক করার সিদ্ধান্ত নেওয়া হতে পারে এই বৈঠকে। নেতারা জানিয়েছেন, ঐক্য প্রক্রিয়ার রূপরেখা তৈরি হলে অন্য রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা শুরু করবেন তারা। আগামী ২২শে সেপ্টেম্বরের আগেই সরকারের বাইরে থাকা বিরোধী রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা শেষ করার লক্ষ্য রয়েছে। ঐক্য প্রক্রিয়ায় যুক্ত হতে আগ্রহী দলগুলোকে নিয়েই ২২শে সেপ্টেম্বর মহাসমাবেশ করার লক্ষ্য নিয়ে এগোচ্ছেন ঐক্য প্রক্রিয়ার উদ্যোক্তারা।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1140 বার

আজকে

  • ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৫ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com