বাংলাদেশের জনগণ বিদেশীদের রক্তচক্ষুকে ভয় পায় না: হানিফ

Pub: শুক্রবার, সেপ্টেম্বর ১৪, ২০১৮ ৫:৪৪ অপরাহ্ণ   |   Upd: শুক্রবার, সেপ্টেম্বর ১৪, ২০১৮ ৫:৪৪ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

বাংলাদেশের জনগণ বিদেশী রক্তচক্ষুকে ভয় পায় না বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) স্বপ্ন ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

জাতিসংঘের মহাসচিবের সঙ্গে বৈঠকের বিষয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের সমালোচনা করে তিনি বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিদেশের যাওয়ার সময় বলে গেলেন জাতিসংঘের মহাসচিবের সঙ্গে তার বৈঠক আছে। ওখানে গিয়ে একজন সহকারীর সঙ্গে বৈঠক করলেন। সাংবাদিকরা এ বিষয়ে জানতে চাইলো, জবাব দিতে পারলেন না। ‘ব্যক্তিগত উদ্যোগ ছিল’ বলে কোনো রকম বেঁচে আসলেন। রাজনৈতিকভাবে কতটা দেউলিয়া হলে একটা রাজনৈতিক দলের এ অবস্থা হয়।

বিএনপির অ্যামেরিকান দুটো কোম্পানিকে লবিস্ট নিয়োগ করেছে উল্লেখ করে তিনি বলেন, লবিস্ট নিয়োগ করে এখন ঘরে বসে অপেক্ষা করেন। তারাই আপনাদের ক্ষমতায় বসিয়ে দেবে। বাংলাদেশের জনগণে তো আপনাদের আস্থা নেই। এসময় তিনি বিএনপির উদ্দেশ্যে বলেন, বাংলাদেশের জনগণ বিদেশী রক্তচক্ষুকে ভয় পায় না। কোনো ষড়যন্ত্র সফল হবে না। আজকে আপনারা যাদের প্রভু মানেন, ৭১ এ এরাই বাংলাদেশকে সমর্থন করে নাই।

এসময় হানিফ বলেন, বিদেশীদের কাছে ধর্না দিয়ে লাভ নেই। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচনে অংশ নিন। কোনো অযৌক্তিক দাবি মানা হবে না। এই নির্বাচনে অংশ না নিলে আত্মঘাতী সিদ্ধান্ত হবে বিএনপির।

নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের এ নেতা বলেন, জনগণের কাছে আমাদের উন্নয়ন প্রচার করুন। সত্য তথ্য দিয়ে বিএনপির অপপ্রচারের জবাব দিন। জনগণ আমাদের উপর আস্থাশীল। ইনশাল্লাহ, নির্বাচনে আওয়ামী লীগ নিরঙ্কুশ জয় পাবে।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1058 বার

আজকে

  • ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৩ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com