স্বেচছাসেবক দল ঢাকা মহানগর উত্তর এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

Pub: বৃহস্পতিবার, মে ২৩, ২০১৯ ১১:৩২ অপরাহ্ণ   |   Upd: বৃহস্পতিবার, মে ২৩, ২০১৯ ১১:৩২ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  

সাবেক রাষ্ট্রপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী এবং বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও আশু রোগমুক্তি কামনায়

সাবেক রাষ্ট্রপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী এবং বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও আশু রোগমুক্তি কামনায় আজ নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের কনফারেন্স হলে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তর এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী।
স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তর এর সভাপতি ফখরুল ইসলাম রবিন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গাজী রেজওয়ান হোসেন রিয়াজ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সাবেক সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, সিনি: সহ সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি গোলাম সারোয়ার, সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়াছিন আলী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামান, অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল দক্ষিণ এর সিনিয়র সহ-সভাপতি রফিক হাওলাদার, উত্তর এর সিনি: সহ সভাপতি হারুন অর-রশিদ, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দল সাবেক সিনি: যুগ্ম আহবায়ক শাহবুদ্দিন মুন্না, কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাধারণ সাহাবুদ্দিন ফারুক, সৈয়দ মাজহারুল হক সোহাগ, তাঁতী বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান মনির, সম্পাদক মাহবুব আলম মন্টু, ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সাঈদ, কেন্দ্রীয় সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন উজ্জ্বল, এ কে এম আবুল কালাম আজাদ, ঝালকাঠি জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক সরদার সাফায়েত, সহ-সম্পাদক এ্যাডভোকেট মহিউদ্দিন লোবান, এম জি মাসুম রাসেল, ফরহাদ উদ্দিন, সদস্য মোকসেদুর রহমান আবীর, জাফর আলী খান, জেড আই কামাল, কেন্দ্রীয় নেতা আরিফুর রহমান, হারন অর-রশিদ, আব্দুল্লাহ আল-মামুন, সরোয়ার ভূঁইয়া রুবেল, মোরশেদ আলম, আনিছুর রহমান সুজনসহ ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দল বিভিন্ন থানার কয়েক’শ নেতাকর্মী ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি’র বক্তব্যে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, “আইনের শাসনের বিলুপ্তির মাধ্যমে মধ্যরাতের ভোটের সরকার দেশে নব্যবাকশালী শাসন বলবত করতে চায় বলেই এদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে সাজা দিয়ে কারাবন্দী করে রেখেছেন। বেগম জিয়ার বিপুল জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারান্তরীন করে চিকিৎসা না দিয়ে ক্রোধের আগুন নিবাচ্ছে। এদেশের সংগ্রামী জণগন বর্তমান শাসকগোষ্ঠির সকল অপকর্মের নেজ্য হির্সা আদায় করতে প্রস্তুত। এই জালিম সরকারের কবল থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে জণগনকে সাথে নিয়ে বিএনপি এবং এর অঙ্গ-সহযোগি সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার আহ্বান জানান।”

আমি আবারও অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে তাঁর পছন্দের হাসপাতালে সুচিকিৎসার সুযোগসহ নি:শর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি। দেশনেত্রীর আশু সুস্থতা কামনা করছি।”

বিশেষ অতিথির বক্তব্যে স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু দেশনেত্রী বেগম খালেদা জিয়ার চরম অসুস্থতায় গভীর উদ্বেগ প্রকাশ করে আবেগজড়িত কন্ঠে বলেন, বর্তমান শাসকগোষ্ঠী বেগম জিয়ার বিপুল জনপ্রিয়তায় হিংসান্বিত হয়ে তাঁকে মিথ্যা মামলায় সাজা দিয়ে অন্যায়ভাবে কারারুদ্ধ করে রেখেছে। আমাদের প্রিয় নেত্রীকে কারামুক্ত করতে যেকোন ত্যাগ স্বীকারের জন্য আমি আমার সংগঠনের সকল নেতাকর্মীকে প্রস্তুত থাকার উদাত্ত আহবান জানাচ্ছি। দেশনেত্রীকে মহান রাব্বুল আলামীন সুস্থতা দান করুন কায়মনোবাক্যে এই দোয়া করি।

বিশেষ অতিথির বক্তব্যে স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া মধ্যরাতের ভোটের সরকারের ষড়যন্ত্রের শিকার হয়ে আজ কারাগারে মানবেতর জীবন-যাপন করছেন। দেশনেত্রীকে তাঁর পছন্দের হাসপাতালে চিকিৎসার সুযোগটুকুও দেয়া হচ্ছে না। মানুষের গণতান্ত্রিক অধিকারকে হরণ করার পথকে নিষ্কন্টক করতেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দী রাখা হয়েছে। আমি অবিলম্বে তাঁর নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসার জোর দাবি করছি। দেশনেত্রীর আশু রোগমুক্তি কামনা করছি।


  •  
  •  
  •  
  •  
  •  

Print

শীর্ষ খবর/আ আ