fbpx
 

ঢাকা মহানগর উত্তর বিএনপি’র উদ্যোগে প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত

Pub: Thursday, October 24, 2019 11:03 PM
 
 
 

শীর্ষ খবর ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  

প্রেস বিজ্ঞপ্তি

আজ ২৩/১০/২০১৯ তারিখ বিএনপি কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে ভোলায় নিরীহ জনতার উপর পুলিশের গুলিবর্ষনে মানুষ হত্যার প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর বিএনপি’র উদ্যোগে থানায় থানায় প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

বাড্ডা থানা বিএনপির একটি প্রতিবাদ মিছিল গুলশান-বাড্ডা লিংক রোড থেকে শুরু হয়ে বাড্ডা সুবাস্তু টাওয়ারের সামনে এসে শেষ হয়। মিছিলে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম সম্পাদক এজিএম শামসুল হক, বাড্ডা থানা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল কাদের বাবু, ছাত্রদল মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন রুবেল, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সি: সহ-সভাপতি হারুন উর রশিদ, কামরুল ইসলাম স্বপন, মহিলা দলের সভানেত্রী নাজমা শিকদার, যুবদলের সভাপতি রেজাউল করিম, ছাত্রদলের মিঠু, আশিক, বাশেদ আলম মুন্নু, আবুল বাশারসহ থানা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোহাম্মদপুর আদাবর থানা বিএনপির একটি প্রতিবাদ মিছিল মোহাম্মদপুর টাউন হলের সামনে থেকে শুরু হয়ে মোহাম্মদপুর চৌরাস্তা গিয়ে শেষ হয়। মিছিলে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সহ-সভাপতি কমিশনার আতিকুল ইসলাম মতিন, থানা বিএনপির সাধারণ সম্পাদক এনায়েতুল হাফিজ, সাংগঠনিক সম্পাদক ইসাহাক সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

খিলক্ষেত থানা বিএনপির প্রতিবাদ মিছিলটি খিলক্ষেত বটতলা থেকে শুরু হয়। মিছিলে উপস্থিত ছিলেন থানা বিএনপির সাধারণ সম্পাদক সোহরাব খান স্বপন, সাংগঠনিক সম্পাদক সি.এম আনোয়ার হোসেন, শিশির, নুর এ আলম তুহিন, জহির উদ্দিন বাবু, রানা চৌধুরী, যুবনেতা মোবারক দেওয়ান, নুরুল হুদা, মনিরুজ্জামান মনির, মজনু, ছাত্রনেতা মিকতুল ইসলাম প্রমুখ। মিছিলে থানা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

রূপনগর থানা বিএনপির একটি প্রতিবাদ মিছিল আরামবাগ জামে মসজিদের সামনে থেকে শুরু হয়ে রূপনগর মোড়ে এসে শেষ হয়। উপস্থিত ছিলেন থানা বিএনপির সভাপতি আব্দুল আউয়াল, সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মজিবুল হক, আমজাদ মোল্লাসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

রামপুর ও হাতিরঝিল থানা বিএনপির একটি প্রতিবাদ মিছিল রামপুরা বাজার এর নিকট থেকে শুরু হয়ে আবুল হোটেলের কাছে এসে শেষ হয়। উপস্থিত ছিলেন ঢাাক মহানগর উত্তর বিএনপির সহ-সভাপতি ফয়েজ আহমেদ ফরু, যুগ্ম সম্পাদক সাইফুর রহমান মিহির, থানা বিএনপির সভাপতি শফিকুল আলম পাটোয়ারীসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বনানী থানা বিএনপির একটি প্রতিবাদ মিছিল বনানী থানা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাচ্চুর নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

গুলশান থানা বিএনপির একটি প্রতিবাদ মিছিল থানা বিএনপির সভাপতি ফারুক হোসেন ভূঁইয়া ও সাধারণ সম্পাদক দ্বীন ইসলামের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। এতে থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তুরাগ থানা বিএনপির একটি প্রতিবাদ মিছিল তুরাগ থানার পশ্চিম পার্শ্ব থেকে শুরু হয়ে মেইন রোডে গিয়ে শেষ হয়। উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সহ-সাধারণ সম্পাদক মোস্তফা জামান, থানা বিএনপির সভাপতি আমানউল্লাহ মেম্বার, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ খোকা, মোহাম্মদ আলী, হাজী শফিকসহ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

কাফরুল, ক্যান্টনমেন্ট ও ভাষানটেক থানা বিএনপির একটি প্রতিবাদ মিছিল কাজীপাড়া থেকে শুরু হয়ে শেওড়াপাড়া এসে শেষ হয়। উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন মতি, থানার সভাপতি আক্তার হোসেন জিল্লু, সাধারণ সম্পাদক একরাম বাবুল, দুলাল, রতন, মারুফ, মনিরুজ্জামান মনির, এস এম রফিকুলসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পল্লবী থানা বিএনপির একটি প্রতিবাদ মিছিল ১১ নম্বর বাসষ্ট্যান্ড থেকে শুরু করে বাংলা স্কুলের সামনে গেলে পুলিশের বাধায় পন্ড হয়ে যায়। উপস্থিত ছিলেন পল্লবী থানার সাধারণ সম্পাদক বুলবুল মল্লিক, মাহবুব আলম মন্টু, আলমাসসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মিরপুর থানা বিএনপির একটি প্রতিবাদ মিছিল গ্রামীণ ব্যাংকের সামনে থেকে শুরু হয়ে সনি সিনেমা হলের সামনে গিয়ে শেষ হয়। থানা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন দুলু নেতৃত্বে আরো উপস্থিত ছিলেন মোঃ আল আমিন, শফিক, ছাত্রনেতা রুবেলসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উত্তরা পূর্ব থানা বিএনপির একটি মিছিল হাউজ বিল্ডিং থেকে শুরু করে রাজউক স্কুলের সামনে গিয়ে শেষ হয়। উপস্থিত ছিলেন থানা বিএনপির সভাপতি আবদুস সালাম সরকার, সি: সহ-সভাপতি শাহআলম, এস এস আই টুটুলসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উত্তরা পশ্চিম থানা বিএনপির একটি মিছিল নর্থ টাওয়ারের সামনে থেকে শুরু হয়ে মাসকট প্লাজার সামনে গেলে পুলিশি বাঁধায় পন্ড হয়ে যায়।

উত্তরখান থানা বিএনপির একটি মিছিল পুলিশি বাঁধায় পন্ড হয়ে যায়।

দক্ষিণখান থানা বিএনপির একটি মিছিল হাজী ক্যাম্প এর সামনে থেকে শুরু হয়ে বড় রাস্তা যেয়ে শেষ হয়। উপস্থিত ছিলেন থানা সভাপতি সাহাবুদ্দিন সাগর, সাধারণ সম্পাদক আলী আকবর আলী, সাংগঠনিক সম্পাদক আমীরুল ইসলাম বাবলুসহ নেতৃবৃন্দ।

শেরে বাংলা নগর থানা বিএনপির একটি মিছিল বি.আর.বি হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে পান্থপথ গিয়ে শেষ হয়।

তেজগাঁও ও শিল্পাঞ্চল থানা বিএনপির একটি মিছিল কাওরান বাজার এর সামনে থেকে শুরু করতে গেলে পুলিশি বাঁধায় মিছিলটি পন্ড হয়ে যায়।

ভাটারা থানা বিএনপির একটি মিছিল যমুনা ফিউচার পার্কের সামনে অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন ভাটার থানার সভাপতি কাজী নরুল ইসলাম, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সি: সহ-সভাপতি রেজাউল কবির, মোহাম্মদ আলীসহ বিএনপির সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বিমানবন্দর থানা বিএনপির একটি মিছিল হোটেল মেরিডিয়ানের সামনে অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন থানা বিএনপির সভাপতি জুলহাস পারভেজ মোল্লা, সাধারণ সম্পাদক মনির হোসেন ভূঁইয়াসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

দারুস সালাম ও শাহআলী থানা বিএনপির একটি প্রতিবাদ মিছিল শাহআলী থানার সামনে থেকে বের করতে চাইলে পুলিশি বাঁধায় মিছিলটি পন্ড হয়ে যায়।

মোহাম্মদপুর থানা বিএনপির আর একটি প্রতিবাদ মিছিল থানার সভাপতি ওসমান গণি শাহজাহান ও সিনিয়র সহ-সভাপতি হাজী ইউসুফ এর নেতৃত্বে অনুষ্ঠিত হয়।

রামপুরা থানা বিএনপির আরেকটি মিছিল থানার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম ভূঁইয়া জহির, সাংগঠনিক সম্পাদ রবিউল ইসলাম রবি, হেলার কবির হেলু, মোরশেদ আলম বাবু, আসাদুল আরিফ ডল, যুবনেতা কামাল আহমেদ দুলু, সাবেক ছাত্রনেতা হাবিব সহ নেতৃবৃন্দ।

মিরপুর থানা বিএনপির আর একটি মিছিল থানার সভাপতি আবুল হোসেন আব্দুলের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। অন্যদের মধ্যে মজিবুল হকসহ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আদাবর থানা বিএনপির একটি প্রতিবাদ মিছিল থানার বিএনপির সভাপতি এড. আক্তারুজ্জামান আক্তার ও সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিনের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


  •  
  •  
  •  
  •  
  •  

Print

শীর্ষ খবর/আ আ