বাংলাদেশে নারীর উপর অত্যাচার চলবে না : প্রতিমন্ত্রী

Pub: রবিবার, জানুয়ারি ২১, ২০১৮ ৯:১১ অপরাহ্ণ   |   Upd: রবিবার, জানুয়ারি ২১, ২০১৮ ৯:১১ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  

মো.শাহজাহান মিয়া,জগন্নাথপুর
সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, একটি সুন্দর বাংলাদেশ নির্মাণে সরকার আন্তরিক ভাবে কাজ করছে। সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো শেখ হাসিনা সরকারকে নির্বাচিত করুন। তিনি বলেন, ইসলাম ধর্ম নারীদের সম্মান করেছে এবং কর্ম করতে নারীদের কোন বাধা নেই। তবে বেহায়াপনা করা যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও একজন নারী। তিনি নারীদের মূল্যায়ন করেন। তিনি আমাদের সকলের মা। সুতরাং বাংলাদেশে নারীদের উপর কোন অত্যাচার চলবে না। বাল্য বিয়ে দেয়া যাবে না। নারীদের সৎ পথে কর্মমূখি হতে হবে। তিনি স্থানীয়দের দাবির প্রেক্ষিতে ৩টি সেতু সহ কয়েকটি রাস্তার কাজ অচিরেই শুরু হবে সকলকে আশ্বস্ত করেন।
রোববার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার পশ্চিম ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে বিদ্যালয় মাঠে মা-সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হোসাইন মুহাম্মদ হাই জকী এর সভাপতিত্বে এবং আ.লীগ নেতা হাবিবুর রহমান পাখি, ছাত্র নেতা ছায়াদ ভূইয়া ও জাবেদ আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী, উপজেলা কৃষক লীগের সভাপতি আফছর উদ্দিন ভূইয়া ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি আনহার মিয়া মেম্বার।
সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন পশ্চিম ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম। সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, পৌর যুবলীগ নেতা আকমল হোসেন ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, সহ-সভাপতি মুহিবুর রহমান লিটু, ডা. নজরুল ইসলাম খোকন, আদর্শ সমাজ কল্যাণ পরিষদের আনোয়ার হোসেন ও মা-দের পক্ষে বক্তব্য রাখেন রেবা রাণী চন্দ। সমাবেশে সংগীত পরিবেশন করে দৃষ্টি প্রতিবন্ধি ছাত্র চয়ন তালুকদার।
এ সময় সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মাহতাবুল হাসান সমুজ, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) গোলাম সারোয়ার, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মাসুম বিল্লাহ, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ধীরেন্দ্র তালুকদার, সাবেক পোস্ট মাস্টার নিকুঞ্জ কুমার, প্রবীণ মুরব্বি হাজী আলা উদ্দিন,আবদুস সোবহান, আনফর আলী, উপজেলা আ.লীগের সাংস্কৃতিক সম্পাদক মুজিবুর রহমান, সহ-দপ্তর সম্পাদক মাসুম আহমদ, রাণীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সভাপতি হাজী সুন্দর আলী, পৌর কাউন্সিলর দিপক গোপ, গিয়াস উদ্দিন মুন্না, দিলোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান, স্বাস্থ্য সম্পাদক ইব্রাহিম আলী, আজহারুল হক ভূইয়া শিশু, ব্যবসায়ী নিখিল চন্দ্র দেব, চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক সুজাত মিয়া মেম্বার, সাবেক ইউপি সদস্য আহমদ আলী, সাজাদ মেম্বার, সাবেক কমিশনার মাসুক মিয়া, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, জগন্নাথপুর বাজার সহ-সেক্রেটারি জুনেদ আহমদ ভূইয়া, সমাজকর্মী হাফিজুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুমেন আহমদ, যুগ্ম-সম্পাদক তোহা চৌধুরী, প্রচার সম্পাদক সজিব রায় দুর্জয়, পৌর ছাত্রলীগের সভাপতি শায়েক আহমদ, ছাত্র নেতা রিপন মিয়া সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ ও বিভিন্ন গ্রাম থেকে আসা শিক্ষার্থীদের মা ও কোমলমতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


  •  
  •  
  •  
  •  
  •  

Print

শীর্ষ খবর/আ আ