আজকে

  • ৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে আগস্ট, ২০১৮ ইং
  • ১০ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

ছেলেসহ রাগীব আলীর ১৪ বছরের কারাদণ্ড বহাল

Pub: বৃহস্পতিবার, আগস্ট ৯, ২০১৮ ৯:০২ অপরাহ্ণ   |   Upd: বৃহস্পতিবার, আগস্ট ৯, ২০১৮ ৯:০২ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ভূমি মন্ত্রণালয়ের স্মারক জালিয়াতি করে তারাপুর চা বাগান দখলের অভিযোগে করা মামলায় সিলেটের শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইকে দেয়া ১৪ বছর করে কারাদণ্ডের রায় বহাল রেখেছেন মহানগর বিশেষ দায়রা জজ আদালত।

বৃহস্পতিবার (৯ আগস্ট) সাজার বিরুদ্ধে আসামিপক্ষের আপিল শুনানি শেষে নিম্ন আদালতের রায় বহাল রাখেন সিলেটের বিশেষ জজ আদালতের বিচারক বিচারক দিলীপ কুমার ভৌমিক।

শুনানিতে রাষ্ট্রপক্ষে একমাত্র আইনজীবী ছিলালেন অ্যাডভোকেট নওশাদ আহমদ চৌধুরী। অন্যদিকে আসামি পক্ষের আইনজীবী ছিলেন সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, অ্যাডভোকেট এটিএম মাসুদ টিপু, অ্যাডভোকেট মঈনুল ইসলাম।

২০১৭ সালের ২ ফেব্রুয়ারি সিলেটের নিম্ন আদালতে ১৪ বছরের সাজা দেয়া হয় তাদের।

এদিকে সাজা বহাল রাখার বিষয়টি রাষ্ট্রপক্ষের আইনজীবী ও জননিরাপত্তা আদালতের স্পেশাল পিপি অ্যাডভোকেট নওশাদ আহমদ চৌধুরী সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ভূমি মন্ত্রণালয়ের স্মারক জালিয়াতি করে শহরতলির তারাপুর চা বাগান ৯৯ বছরের জন্য লিজ নেয়ার অভিযোগে বিগত ২০০৫ সালে সিলেটের কোতোয়ালী থানায় মামলা করেন তৎকালীন সহকারী কমিশনার ভূমি এসএম আব্দুল কাদের।

তদন্ত এবং বিচার শেষে এই মামলায় ২০১৭ সালের ২ ফেব্রুয়ারি সিলেট জেলা আদালতের তৎকালীন মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরো ৫টি ধারায় রাগীব আলী ও তার ছেলে আব্দুল হাইকে ১৪ বছরের কারাদণ্ড দেন।

এই রায়ের বিরুদ্ধে আসামিরা আপিল করলে বৃহস্পতিবার নিম্ন আদালতের রায় বহাল রেখে রায় প্রদান করেন বিশেষ জজ আদালত।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1050 বার

 
 
 
 
আগষ্ট ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com