আজকে

  • ৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে আগস্ট, ২০১৮ ইং
  • ১০ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

হবিগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠান সৌদি থেকে মনিটরিং

Pub: শুক্রবার, আগস্ট ১০, ২০১৮ ১:৫৫ অপরাহ্ণ   |   Upd: শুক্রবার, আগস্ট ১০, ২০১৮ ১:৫৫ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

ছনি চৌধুরী, হবিগঞ্জ প্রতিনিধি ।।
হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার মিমরপুরে একটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। এ সময় এক নারীসহ ৪ চোরকে আটক করে স্থানীয় জনতা। শুক্রবার ভোররাতে মিরনপুর বাজারের এসএম টেলিকম এন্ড কম্পিউটারের দোকানে এ ঘটনা ঘটে।

প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী মনিরুল ইসলাম বলেন- ওই প্রতিষ্ঠানে এর আগে তিন বার চুরি হয়। এর পর থেকে তার ভাই সৌদি প্রবাসী রুহুল আমীন সিসি ক্যামেরায় রাতে দোকানটি দেখবাল করেন।

ঘটনার সময় তিনি সৌদিতে বসে সিসি ক্যামেরায় দোকানের উপরের টিন কেটে চোরেরা ভিতরে প্রবেশ করতে দেখেন। পরে তিনি সৌদিআরব থেকে ফোন করে দোকানে চোর ডুকার বিষয়টি জানান। এ সময় তিনি স্থানীয় লোকজনকে সাথে নিয়ে দোকানে গিয়ে এর নারীসহ ৪ চোরকে আটক করেন।

আটকৃতরা চোররা হলেন, উপজেলার পুটিজুরী ইউনিয়নের বাঘেরখাল গ্রামের শামসুদ্দিনের ছেলে রমজান আলী (২৫), উপেজলার মিরপুর ইউনিয়নের বানিয়াগাও গ্রামের সিএনজি চালক আরব আলী (২৫), একই গ্রামের তহুরা বেমগ (৩০) ও তার স্বামী অলুয়া গ্রামের রুবেল মিয়া (৩৫)।

পরে খবর পেয়ে বাহুবল থানা পুলিশ ঘঁনাস্থলে পৌঁছে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1049 বার

 
 
 
 
আগষ্ট ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com