দেশে নির্বাচন নিয়ে ষড়যন্ত্র চলছে: সিলেটে আমু

Pub: শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮ ১০:১৬ অপরাহ্ণ   |   Upd: শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮ ১০:১৬ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

বিশেষ প্রতিনিধি, সিলেট : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ‘দেশে নির্বাচনের আগে নানারকম ধোয়া তোলা হয়। আমার জনগণ অতীতের মতো সব ধরনের ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনাকেই আবার নির্বাচিত করবেন।’

শনিবার সিলেটের ফেঞ্চুগঞ্জে শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের নবনির্মিত রেললাইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপিকে ইঙ্গিত করে শিল্পমন্ত্রী বলেন, ‘শেখ হাসিনার অগ্রযাত্রার পথকে তারা বারবার প্রতিহত করার চেষ্টা করেছে। ১৯ বার তাঁর প্রাণনাশের চেষ্টা করা হয়েছে।’ ‘সব ধরনের ষড়যন্ত্র উপেক্ষা করে অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও সাংবিধানিকভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে’ বলে মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ-উস-সামাদ চৌধুরী, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন প্রমুখ বক্তব্য রাখেন। এর আগে হেলিকপ্টারযোগে ফেঞ্চুগঞ্জে আসেন আমির হোসেন আমু। জানা গেছে, প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের নবনির্মিত রেললাইন ফেঞ্চুগঞ্জের মাইজগাঁও রেলস্টেশনে গিয়ে সংযুক্ত হবে। এখান থেকে প্রতিদিন ২৪টি ওয়াগনে করে ৮১৬ মেট্রিক টন সার পরিবহন করা হবে।

এতে সার কারখানার পরিবহন ব্যয় প্রায় ২৫ শতাংশ সাশ্রয় হবে।

এদিকে, ফেঞ্চুগঞ্জে ওই অনুষ্ঠান শেষে শিল্পমন্ত্রী হেলিকপ্টারযোগে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় যান। সেখানে একটি অনুষ্ঠান শেষে তাহিরপুর উপজেলায় টেকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প পরিদর্শন করার কথা তার।

শীর্ষ খবর/এক

 

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1049 বার

আজকে

  • ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ১৩ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com