ছেলেসহ ফের কারাগারে রাগীব আলী

Pub: বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮ ১:৫৪ অপরাহ্ণ   |   Upd: বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮ ১:৫৪ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

সিলেট: বিতর্কিত ব্যবসায়ী ও ‘দৈনিক সিলেটের ডাক’র সম্পাদক মণ্ডলীর সভাপতি রাগীব আলী ও তার ছেলে ‘দৈনিক সিলেটের ডাক’র সম্পাদক আব্দুল হাইকে ফের কারাগারে পাঠিয়েছেন আদালত।
আজ বুধবার বেলা সাড়ে ১১টায় সিলেটের অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আদালতের বিচারক মোহাম্মদ মোস্তাইন বিল্লাহ এ পিতা-পুত্রকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
ভূমি মন্ত্রণালয়ের স্মারক জালিয়াতি করে সিলেটের তারাপুর চা বাগানের দেবোত্তর সম্পত্তিতে অবৈধ স্থাপনা নির্মাণের মাধ্যমে হাজার কোটি টাকার ভূমি আত্মসাৎ এবং জালিয়াতির মামলায় নিম্ন আদালতের রায় উচ্চ আদালতে বহাল থাকায় তাদের জামিন নামঞ্জুর করে বিচারক এ রায় দেন।
সিলেট জেলা জজ কোর্টের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট সৈয়দ শামিম আহমদ জানান, আজ আদালতে রাগীব আলী ও তার ছেলে আব্দুল হাইয়ের পক্ষে জামিন আবেদন জানানো হয়। তবে উচ্চ আদালতে সাজার রায় বহাল থাকায় অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
উল্লেখ্য, প্রতারণার মাধ্যমে তারাপুর চা-বাগানের ভূমি আত্মসাতের মামলায় সিলেটের কথিত দানবীর রাগীব আলী ও তার ছেলে-মেয়েসহ পাঁচজনকে সাজা দেন আদালত। এর মধ্যে ৮৩ বছর বয়সী রাগীব আলীকে চারটি ধারায় মোট ১৪ বছরের কারাদণ্ড দেয়া হয়। আর তার ছেলে আবদুল হাই, মেয়ে রুজিনা কাদির, জামাতা আবদুল কাদির এবং আত্মীয় দেওয়ান মোস্তাক মজিদকে ওই চার ধারায় মোট ১৬ বছর করে কারাদণ্ড দেয়া হয়।
এ মামলার অপর আসামি তারাপুর চা-বাগানের সেবায়েত পঙ্কজ কুমার গুপ্তকে বেকসুর খালাস দেয়া হয়। গত বছরের ৬ এপ্রিল সিলেটের মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরো এ মামলার রায় ঘোষণা করেন।
এরপর প্রায় এক বছর কারাভোগের পর উচ্চ আদালতে আপিল করে তারা জামিনে ছিলেন। সম্প্রতি উচ্চ আদালত তাদের জামিন বাতিল করে নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন ও নিম্ন আদালতের রায় বহাল রাখেন।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1091 বার

আজকে

  • ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৮ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com