শফি আহমদ চৌধুরীর সাথে ছাত্রদল নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

Pub: বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮ ১১:৫৪ অপরাহ্ণ   |   Upd: বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮ ১১:৫৪ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য সিলেট-৩ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব শফি আহমদ চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন সিলেট জেলা ও মহানগর ছাত্রদল নেতৃবৃন্দ। ১২ সেপ্টেম্বর বুধবার সিলেট জেলা ছাত্রদলের ১ম সহ-সভাপতি এনামুল হকের নেতৃত্বে সন্ধ্যায় উনার বাসায় সৌজন্য সাক্ষাৎ করেন।
এ সময় আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেন, এখন আর বসে থাকার সময় নয়, ছাত্রদলের প্রত্যেক নেতাকর্মীকে চুড়ান্ত আন্দোলনে অংশ নিয়ে দেশমাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করে নিরপেক্ষ ও নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন আদায় করবে। বেগম জিয়ার মুক্তি আন্দোলনে ছাত্রদল নেতাকর্মীদের আন্দোলন চালিয়ে যেতে হবে। দেশব্যাপী ছাত্রদলের কঠিন আন্দোলনে অগণতান্ত্রিক ও অবৈধভাবে ক্ষমতা আকড়িয়ে থাকা আওয়ামী সরকার দেশমাতা বেগম খালেদা জিয়াকে মুক্তি দিবে বাধ্য হবে।
সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ, জেলা ছাত্রদলের সাবেক মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক ফরহাদ আহমদ ময়না, সাবেক সিনিয়র সদস্য রায়হান আলম, সাহেল শাহ, সাবেক কৃষি ও গবেষণা বিষয়ক সম্পাদক হুমায়ুন রশিদ, সাবেক সদস্য হোসাইন আহমেদ, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য কয়েছ আহমদ, সজিব আহমদ, সোহানুর রহমান সামাদ, সারওয়ার হোসেন বাদল, সুমন আহমেদ, তেতলী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি খালেদুল ইসলাম মনি, জেলা ছাত্রদল নেতা ইমরান হুসেন, আব্দুল মোজাক্কির ফাহিম, মেহেদি হাসান মোহন, তেতলী ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জিলাল উল্লাহ, রফিকুল ইসলাম নাইম, মুস্তাফিজুর রহমান, জুয়েল আহমেদ প্রমুখ।

Print

শীর্ষ খবর/আ আ

সংবাদটি পড়া হয়েছে 1110 বার

আজকে

  • ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
  • ৯ই মুহাররম, ১৪৪০ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 
 
 
 
 
সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
 
 
 
 
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com