fbpx
 

জনগণের স্বার্থে সিলেট-সুনামগঞ্জ রোডে বিআরটি বাস চলবে

Pub: বুধবার, সেপ্টেম্বর ৪, ২০১৯ ৫:১১ অপরাহ্ণ   |   Upd: বুধবার, সেপ্টেম্বর ৪, ২০১৯ ৫:১১ অপরাহ্ণ
 
 
 

শীর্ষ খবর ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  

একে কুদরত পাশা, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি
হাওর পাড়ের মানুষের মুখপত্র দৈনিক সুনামগঞ্জ সময়ের ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টায় দৈনিক সুনামগঞ্জ সময়ের উদ্যোগে শহরের উকিলপাড়াস্থ প্রেসক্লাব মিলনায়নে এ সভা অনুষ্ঠিত হয়। দৈনিক সুনামগঞ্জ সময়ের উপদেষ্ঠা সম্পাদক মোঃ মুজিবুর রহমানের সভাপতি ও সাংবাদিক জসিম উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, অবাদ তথ্য প্রবাহের যুগে আমরা প্রবেশ করেছি। এখানে সাংবাদিকদের খুব সাবধানী হতে হবে। অনলাইন মিডিয়া গুলোর বিষয়ে একটি নীতি মালা প্রয়োজন। অনলাইনের প্রতিযোগিতার মধ্যে সেলিম এবং মিটু যে ভাবে চারবছরের তাদের পত্রিকাকে পৌছে দিলো এটা আমার কাছে খুব বিশ্ময়ের। তাদের অভিনন্দন। আমি সাংবাদিকদরে মাধ্যমে বলতে চাই। সুনামগঞ্জের মানুষের আবেগের একটি বিষয় হচ্ছে পরিবহন সেক্টর। আমি গত ৩ জুলাই মাননীয় পরিকল্পনা মন্ত্রী, পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যান সহ বিআরটিসি বাস উদ্বোধনকরি। সটো জনগণনের স্বার্থে। এর পর থেকে পরিবহন মালিকরা এর বিরুদ্ধে আন্দোলন করে আসছেন। সাধারণ যাত্রীরাও আন্দোলন চালিয়ে যাচ্ছেন। আমি সুনামগঞ্জের মানুষের সাথে সুর মিলিয়ে বলতে চাই, জনগণের স্বার্থে সিলেট-সুনামগঞ্জ রোডে বিআরটি বাস চলবে। দিনে কয়টি বাস চলবে বা কয়টি টিপদেবে তা নির্ধারনের একতিয়ার বাস মালিক শ্রমিকদের নেই। পরিবহন মালিক সমিতি বিআরটিসি বন্ধের কোন অধিকার নেই। তিনি সিভিল সার্জনকে সুনামগঞ্জের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতের জন্য পরামর্শ দেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, আমি নিয়মিত জাতীয় পত্রিকা না পড়লেও সুনামগঞ্জের প্রত্যেকটি দৈনিক আমি পড়ি, কারণ এতে সুনামগঞ্জের সমস্য-সম্ভাবনা, অনিয়ম-দূর্নিতী উঠে আসে। সে অনুযায়ী আমাকে অনেক কাজ করতে হয়। তিনি সাম্প্রতিক পরিবহণ আন্দোলনের পরিপ্রেক্ষিতে বলেন, বিআরটি বাসের বিষয় নিয়ে আমাকে অনেকে ভূল বুঝছেন। গত বিভাগীয় সভায় যে সিদ্ধান্ত হয়েছে তা আমার সিদ্ধান্ত নয়। এমনকি আমার সর্বশেষ সভার সিদ্ধান্ত সেখানে উপস্থাপন করা হয়নি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হায়াতুন নবী, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ওদৈনিক সুনামগঞ্জের ডাকের সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ শেরগুল আহমদ।
স্বাগত বক্তব্য রাখেন, দৈনিক সুনামগঞ্জ সময়ের সম্পাদকও প্রকাশক মোঃ সেলিম আহমদ তালুকদার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখন, দৈনিক সুনামকণ্ঠের উপদেষ্ঠা মন্ডলীর সভাপতি বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ জিয়াউল হক, সাংবাদিক আল হেলাল, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশনের প্রতিনিধি মাছুম হেলাল, সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র।
অনুষ্ঠানে সুনামগঞ্জ প্রেসক্লার ভবন সংস্কারের ঘোষণা দেন সুনামকণ্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি জিয়াউল হক, প্রেসক্লাবে একটি কম্পিউটার, প্রিন্টার ও ওয়াইফাই দেওয়ার ঘোষণা দেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। পরে প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসককে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।


  •  
  •  
  •  
  •  
  •  

Print

শীর্ষ খবর/আ আ